রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:৫৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ভারতে গিয়ে এমপি নিখোঁজ, যা জানালেন ডিবির হারুন মানসিক ট্রমায় ভুগছেন বিএনপি নেতারা: ওবায়দুল কাদের হেলিকপ্টার বিধ্বস্তের পর ‘পাওয়া যাচ্ছে না’ ইরানের প্রেসিডেন্টকে ভারতে গিয়ে নিখোঁজ আওয়ামী লীগের এমপি মিয়ানমারে রোহিঙ্গা মুসলমানদের ২টি গ্রামে আরাকান আর্মির হামলা ‘কিরগিজস্তানকে আমাদের গভীর উদ্বেগ জানিয়েছি, কোনো বাংলাদেশী শিক্ষার্থী গুরুতর আহত হয়নি’ কালশীতে পুলিশ বক্সে আগুন অটোরিকশা চালকদের স্বেচ্ছাসেবক লীগের র‌্যালি থেকে ফেরার পথে ছুরিকাঘাতে কিশোর নিহত দক্ষিণ এবং দক্ষিণ-পূর্ব এশিয়ায় চরম তাপপ্রবাহ আসন্ন বিপদের ইঙ্গিত দ্বিতীয় ধাপে কোটিপতি প্রার্থী বেড়েছে ৩ গুণ, ঋণগ্রস্ত এক-চতুর্থাংশ: টিআইবি
জ্যামাইকায় বাংলাদেশী মালিকানাধীন আফতাব সুপার মার্কেটের উদ্বোধন

জ্যামাইকায় বাংলাদেশী মালিকানাধীন আফতাব সুপার মার্কেটের উদ্বোধন

স্বদেশ ডেস্ক:

নিউইয়র্ক সিটির কুইন্সে বাংলাদেশী মালিকানাধীন আফতাব সুপার মার্কেট-এর আনুষ্ঠানিক উদ্বোধন হলো রোববার (১ জানুয়ারী)। এদিন সন্ধ্যায় উদ্বোধন বিশিষ্ট ব্যক্তিদের উপস্থিতিতে ফিতা কেটে এবং বিশেষ মুনাজাতের মাধ্যমে এর উদ্বোধন করা হয়।

নিউইয়র্ক সিটির কুইন্সের ১৪৪-০১ হিলসাইড এভিনিউ জ্যামাইকা, নিউইয়র্ক ১১৪৩৫ ঠিকানায় প্রতিষ্ঠিত স্টোরটির উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সুপার মার্কেটটির কর্ণধার বাংলাদেশী ব্যবসায়ী জুয়েল আহমেদ। এসময় শুভেচ্ছা বক্তব্য রাখেন সাপ্তাহিক বাংলা পত্রিকা’র সম্পাদক ও টাইম টেলিভিশন-এর সিইও আবু তাহের, সাপ্তাহিক বাংলাদেশ সম্পাদক ডা. ওয়াজেদ এ খান, সুপার মার্কেটটির ম্যানেজার ফরহাদ হাসান, কমিউনিটি অ্যাক্টিভিষ্ট রুহেল আহমেদ, সাইকুল ইসলাম প্রমুখ। এরপর অতিথিদের নিয়ে ফিতা কাটেন জুয়েল আহমেদ-এর মা রোকেয়া আহমেদ। পরবর্তীতে বিশেষ মুনাজাত পরিচালনা করেন রোকেয়া আহমেদ-এর নাতি হাফেজ রাইয়ান খলিল আহমেদ।

অনুষ্ঠানে টাইম টেলিভিশন-এর অন্যতম পরিচালক সৈয়দ ইলিয়াস খসরু, সাপ্তাহিক দেশ সম্পাদক মিজানুর রহমান, নিউইয়র্ক ভিত্তিক বার্তা সংস্থা ইউএনএ’র সম্পাদক এবিএম সালাহউদ্দিন আহমেদ ও ইউএসএনিউজ অনলাইন ডট কম সম্পাদক সাখাওয়াত হোসেন সেলিম উপস্থিত ছিলেন।

ব্যবসায়ী জুয়েল আহমেদ জানান, কুইন্স ছাড়াও লং আইল্যান্ডের গ্রাহকদের চাহিদার কথা বিবেচনা করে ইতিমধ্যেই গত গত ১৮ ডিসেম্বর, রোববার থেকে প্রাথমিকভাবে সুপার মার্কেটটি চালু হয়েছে। নতুন বছরের শুরুতে ১ জানুয়ারী রোববার এর আনুষ্ঠানিক উদ্বোধন হলো। প্রতিষ্ঠানটির সাফল্যে তিনি কমিউনিটির সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন। তিনি জানান, নিত্য প্রয়োজনীয় সকল জিনিসপত্র ছাড়াও তাজা শাক সবজি, চাল-ডাল, ক্রোকারিজ সহ সংসারের নিত্য প্রয়োজনীয় সব কিছুই পাওয়া যাবে এই সুপারমার্কেটে। থাকবে পছন্দের দেশী-বিদেশী মাছ। আরো থাকবে হালাল মিট। তিনি বলেন, সনাতন ধর্মাবলম্বীদের জন্য পৃথক মিট কাটার থাকবে। বিশাল পরিসরের সুপার মার্কেটটিতে রয়েছে পার্কিং সুবিধা।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877